শেখ মোস্তফা কামাল,কেশবপুর(যশোর): যশোরের কেশবপুরে “স্মার্ট বাংলাদেশ বির্মাণে” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব পেলেন আরো ১৬৩ জন শিক্ষার্থী। কেশবপুর উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনে বুধবার (১২ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক উপজেলার ৪৯টি এমপিওভুক্ত মাদ্রাসা এবং ৮টি ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে ওই ট্যাব বিতরণ করা হয়।

ট্যাব বিতরণ অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান সভাপতিত্ব করেন এবং শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের গত ৫ এপ্রিল (বুধবার) বিকেলে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ট্যাব বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ৪২টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫২ জন শিক্ষার্থীর হাতে ট্যাব তুলে দেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশীদ, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী কর্মকর্তা মো: মাহাবুবুর রহমান,জুনিয়র পরিসংখ্যান সহকারী মো: আলমগীর হোসেন, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হাসান নাঈম, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম রিপন, উপজেলা প্রেসক্লাবে সভাপতি এস আর সাঈদ, সারুটিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল হালিমসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।